-->

প্রিটেন্ডিং ডিজেবল ফেসবুক আইডি ঠিক করার উপায় ও সিক্রেট তথ্য

প্রিটেন্ডিং ডিজেবল ফেসবুক আইডি ঠিক করার উপায় ও সিক্রেট তথ্য

***আপনি সর্বপ্রথম নিচের ভিডিওটির মাধ্যমে প্রাকটিকাল ভাবে দেখে নিন তারপর ব্লগে লেখা তথ্যগুলো পড়ে কিছু বিশেষ সিক্রেট জেনে নিন । ভিডিওটি আগে না দেখে থাকলে লেখাটি পড়লে কিছুই নাও বুঝতে পারেন ।
ভিডিওতে বলা বা দেখানো লিংক এবং লেখাগুলো (নোট সহ) এই পোস্ট এর শেষে দেয়া হয়েছে,স্ক্রল ডাউন করে নিচে গেলেই দেখবেন।।

আপনার জন্য গিফট হিসেবে কিছু সিক্রেট তথ্য যা আপনার প্রিটেন্ডিং ডিজেবল বা নষ্ট হওয়া ফেসবুক আইডি ঠিক বা ব্যাক আনতে সাহায্য করবে: [প্রথমত এইটুকু বিষয় মাথায় রাখুন আপনি যদি উলটা পাল্টা কোনো ডকুমেন্ট (ভোটার আইডি,পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স) সাবমিট করে থাকেন যেখানে আপনার ফেইসবুক আইডি এর নাম ও জন্মতারিখ ডকুমেন্টের সাথে মিল না থাকে তাহলে আপনাকে প্রথমবারেই পার্মানেন্টলি ডিজেবল করে দিতে পারে এবং আপনার আইডি ফেরত পাওয়ার সম্ভাবনা ৩০% এ চলে আসবে,তাই ডকুমেন্ট সাবমিট এর দিকে লক্ষ রাখবেন]

আপনার যদি কোনো ভোটার আইডি বা পাসপোর্ট বা সঠিক ডকুমেন্ট না থাকে যার মধ্যে নাম ও জন্মতারিখ আপনার ফেইসবুকের তথ্যের সাথে মিল আছে তাহলে আপনি প্রথমে ভেবে দেখুন আইডিটা কেমন প্রয়োজন। যদি দেখেন যে আইডিটা খুবই গুরুত্বপূর্ণ তাহলে আপনাকে নিজ দায়িত্বএ রিস্ক নিয়ে একটা অবৈধ কাজ করতে হবে।
আপনি ফেইসবুকের হুবহু নাম ও জন্মতারিখ এবং নিজের ছবি দিয়ে একটি ভোটার আইডি বানাতে হবে। আপনি যদি ফটো এডিটিং/প্রিন্ট এর দোকানে গিয়ে তাদেরকে বিষয়টা খুলে বললে তারা হয়ত আপনাকে একটি নকল ভোটার আইডি বানিয়ে দিবে এবং সেটা অরিজিনালের মত প্রিন্ট করে হাতে নিয়ে ঠিক আমার দেয়া ভিডিওতে যেভাবে বলা সেভাবেই সাবমিট দিলে আইডি ব্যাক আসবে ইনশা আল্লাহ ।

তবে এখানে বলা ভালো,কেউই আপনাকে অবৈধ কাজের জন্য হেল্প করবে না,তাই আপনি দোকানে গিয়ে বললেও সেই ব্যাক্তিও রাজি হবে না,। কিন্ত তাকে যদি বলেন যে ভাই এটা আমার ফেইসবুক আইডিতে ব্যবহার করব সরকার বা দেশ বিরোধী কোনো কাজে ব্যবহার করব না,তাহলে সে হয়ত আপনাকে হেল্প করবে।
বিশেষ দ্রষ্টব্য: এখানে আপনি যদি এইসব কাজ করতে গিয়ে কোনো সমস্যায় জড়িত হন তার দায়ভার আইটেক স্কুল বা হাসানাত গাজী, কেউই নিবে না। সমস্যা পড়লে সম্পুর্ন দায়ভার আপনার নিজেকেই নিতে হবে ।কারণ আমরা নিজেরাও অবৈধ কোনো কাজকে সমর্থন করি না।

আমরা শুধু এই পদ্ধতিটা আপনাদেরকে জানালাম,যেন আপনাদের যদি খুবই গুরুত্বপূর্ণ আইডি হয়ে থাকে তাহলে যেন এইভাবে ব্যাক আনতে পারেন ।
বর্তমান সময়ের বেশীরভাগ মানুষই এই সিস্টেমে আইডি ব্যাক আনে ।
যদি আপনার ডিজেবল হওয়া আইডি বেশী গুরুত্বপূর্ণ না হয়ে থাকে তাহলে আপনি শুধু শুধু এত ভেজালে না জড়ানোটাই ভালো । ভোটার আইডি অনুযায়ী নতুন ফেইসবুক একাউন্ট খুলে নতুনভাবে কাজ চালাতে থাকুন ।

আরও ভালো ভালো নিত্য নতুন ভিডিও পেতে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করার পাশাপাশি অবশ্যই ঘন্টা বাটন বাজিয়ে রাখতে হবে ।
আমাদের চ্যানেলের সাথে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

★Channel Link: https://www.youtube.com/iTecHSchool

🎬ডিজেবল আইডি ব্যাক আনার ভিডিও লিংক: https://youtu.be/4o4A50FTEfM

**ফেইসবুক একাউন্টে লগিন করার পর যদি "facebook account disabled pretending to be someone else" দেখায় অর্থাৎ প্রিটেন্ডিং এর কারণে ডিজেবল বা নষ্ট হয়ে থাকে তাহলেই বিশেষভাবে এই টিপ্সগুলো কাজে আসবে।
আপনি যদি নতুন দর্শক হয়ে থাকেন তাহলে উপরের থেকে ভিডিওটি দেখে নিতে পারেন। সেখানে a-z practical ভাবে বিস্তারিত দেখানো হয়েছে ।

***আরেকটি কথা হলো,যারা ইতঃমধ্যে ভুল ডকুমেন্ট বা ফেইক ডকুমেন্ট সাবমিট করেছেন কিন্ত ব্যাক আসে নি,তারা আইডি ব্যাক পাবার আশা বাদ দেয়া ভালো ।
আর যারা এখনও কোনো ফেইক ডকুমেন্ট বা উলটা পালটা ডকুমেন্ট সাবমিট দেন নি,তারা আমাদের বলা সিস্টেমে চেষ্টা করতে পারেন অথবা কোনো পরামর্শ বা হেল্প লাগলে আমাদের iTecH School ফেইসবুক পেইজে ম্যাাসেজ করুন।

**লিংক: https://facebook.com/iTecHSchool

★Note(Let Us Know তে যাওয়ার পর দিতে হবে): "Hello sir, This is my personal Facebook account. Your security system remove it from Facebook, Now I'm sending you my original National Identity card's (আপনি যে ডকুমেন্ট সাবমিট দিবেন NID Card এর জায়গায় সেটার নাম লিখবেন) photo. Please check it and reopen my account.

Thanks,
(এখানে আপনার নাম লিখবেন) "

★ID Confirmation Link: identity submit fo facebook account: https://m.facebook.com/help/contact/183000765122339

★Special For Community Guidlines: https://link.itechschool24.com/recover-disabled-fb-account

ধন্যবাদান্তে,
Hasanat Gazi
CEO & Founder of iTecH School

Share this:

Newest Post
Disqus Comments